About Dosherkhabor

সত্যের সন্ধানে-‘দশের খবর ডটকম’।এই স্লোগানে আমাদের অহংকার মাতৃভাষা আর সংস্কৃতিকে ধারণ করে ২০১৮ সালের  ১ মার্চ  সাংবাদিক আবদুল হান্নান আকন্দ প্রতিষ্ঠা করেন  বাংলা অনলাইন  নিউজ পোর্টাল ‘দশের খবর ডটকম’।

১৯৭১ সালে দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধে  অর্জিত হয়েছে আমাদের এই বাংলাদেশ। সুখী, সমৃদ্ধ, বৈষম্যহীন ও অসাম্প্রদায়িক দেশ গড়ার লক্ষ্য নিয়ে আপামর জনসাধারণ ঝাঁপিয়ে পড়েছিল মুক্তিযুদ্ধে। এক সাগর রক্তের বিনিময়ে আমরা পেয়েছি লাল-সবুজের পতাকা। দেশের পূর্ব আকাশে উদিত হয়েছে স্বাধীনতার লাল সুর্য্য।

কিন্তু এরপর প্রায় ৪৮ বছর পেরিয়ে গেলেও শেষ হয়নি কাঙ্ক্ষিত দেশ গড়ার স্বপ্ন। তাই এখনো চলছে দেশ গড়ার লড়াই – সংগ্রাম । আমাদের কাঙ্ক্ষিত সোনার দেশ গড়তে প্রয়োজন গঠনমুলক আলোচনা-সমালোচনার অবাধ প্রবাহ। প্রয়োজন- জবাবদিহিমূলক ও নীতিভিত্তিক এবং সর্বোচ্চ মানের পেশাদারি সাংবাদিকতা।দেশের সেই সংগ্রামের সারথী হতে ‘দশের খবর ডটকম’ অঙ্গীকারবদ্ধ।

আমাদের মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধকে ধারণ করে ‘দশের খবর ডটকম’ দেশব্যাপী একঝাঁক তরুন  সংবাদকর্মী নিয়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে । আদর্শ, নীতি, সর্বোচ্চ পেশাদারিত্বকে প্রাধান্য দিয়ে আমরা প্রচার করি বস্তুনিষ্ঠ সংবাদ । শুধু সংবাদ নয়,সমসাময়িক ঘটনা, আলোচনা অনুষ্ঠান, প্রামাণ্যচিত্র, খেলাধুলার খবর, অর্থনীতি এবং বিজ্ঞান ও প্রযুক্তিসহ বিভিন্ন সংবাদ  ‘দশের খবর ডটকম’ পরিবেশন করে আসছে।

এছাড়াও নীতির প্রশ্নে আমরা সব সময়ই আপসহীন ।সত্যনিষ্ঠ তথ্য উপস্থাপন ও বস্তুনিষ্ঠ  সংবাদ দেওয়াই আমাদের অন্যতম লক্ষ্য।‘দশের খবর ডট কম’ আপনার, আমার নিউজ পোর্টাল। আপনাদের সহযোগিতা, মতামত নিয়ে আমরা এগিয়ে যেতে চাই বহুদূর।

 

দশের খবর ডটকম পরিচালনা পরিষদ

সম্পাদক : মো: আব্দুল হান্নান আকন্দ

নির্বাহী  সম্পাদক:  আবু হেনা মোস্তফা কামাল 

 সহকারি সম্পাদক : এস.  জোবায়ের আহমেদ।

প্রধান  বার্তা সম্পাদক:  এসএম তৌফিক হাসান ।