৩ আরোহীর বাড়ী ফেরা হলোনা!

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বগুড়া-রংপুর মহাসড়কের নুনদহ ব্রীজ এলাকায় শুক্রবার রাত ৯ টার দিকে বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী প্রাণ হারিয়েছেন।গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার এসআই আনোয়ার হোসেন ‘দশের খবর ডটকম’কে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান,‘নিহতরা হচ্ছেন-উপজেলার নাকাই ইউনিয়নের দক্ষিণ খুকশিয়া গ্রামের নুর মোহাম্মাদের ছেলে মাহাবুল (২৮), তালুককানুপুর ইউনিয়নের দেবোত্তর রামনাথপুর গ্রামের মৃত শুকুর উদ্দিনের ছেলে আব্দুল করিম (৪৫) ও একই ইউনিয়নের সুন্দইল গ্রামের আবু তালেবের ছেলে সেকেন্দার আলী ওরফে ভুট্টু মিয়া (৪০)।’

এদের মধ্যে আব্দুল করিম পেশায় একজন ব্যবসায়ী। কাটাখালী বালুয়া বাজারে তার পার্সের দোকান আছে। অপর দু’জন পোশাক কারখানায় কাজ করতেন।

পারিবারিক সূত্রে জানা যায়, সেকেন্দার আলী ভূট্রা বেশ কিছুদিন আগে ব্রেনের চিকিৎসার জন্য কর্মস্থল গাজীপুর থেকে নিজ বাড়ীতে আসেন। তিনি চিকিৎসা সংক্রান্ত বিষয় নিয়ে কথা বলতেই তার চাচা তালুককানুপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান মহসিন আলীর কাটাখালী বালুয়াস্থ বাসায় যান। সেখান থেকে বেরিয়ে ঘটনার দিন দিবাগত রাত ৯ টার দিকে বালুয়া বাজারে এসে এক মোটরসাইকেলে তিনজন ওঠে বাড়ীর উদ্দেশ্যে রওনা হন।পথিমধ্যে ওই স্থানে পৌঁছার পর কুড়িগ্রাম ছেড়ে আসা চট্রগ্রামমুখী পায়েল পরিবহনের (ঢাকা মেট্রো ব-১৫-৭৮৩৫) দ্রুতগামী একটি যাত্রীবাহী বাসচাপায় ঘটনাস্থলে তিনজনেরই মর্মান্তিক মৃত্যু হয়।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি খায়রুল ইসলাম জানান, দুর্ঘটনাকবলিত বাসটি আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে মরদেহ তিনটি উদ্ধারের পর তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়। এ ঘটনায় একটি মামলা করা হয়েছে।

শর্টলিংকঃ