১৬ ঘন্টার ব্যবধানে মিললো নিখোঁজ পিতা-পুত্রের লাশ

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার চর লক্ষীপাশা এলাকার পান্ডব নদীর তীর থেকে ইয়াসমিন (১৭) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধারের ১৬ ঘন্টা পর একই স্থানে পাওয়া গেল পিতা হেলাল উদ্দিনের(৫৫) লাশ । পুলিশ ঘটনা স্থল থেকে লাশ দুটি উদ্ধার করে শনিবার দুপুরে ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতরা পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া গ্রামের বাসিন্দা।

বাকেরগঞ্জ থানার ওসি (তদন্ত) নকীব আকরাম এ তথ্য নিশ্চিত করে জানান, এর আগে হেলাল উদ্দিন তার ছেলেকে সঙ্গে নিয়ে ‘মায়ের পরশ’ নামক ট্রলারে মাছ ধরা ‘চাই’ বিক্রি করতে শিয়ালঘুনি বাজারে আসেন। ‘চাই’ বিক্রি শেষে ফেরার পথে তারা নিখোঁজ হয়। বহু খোঁজাখুজি করেও তাদের সন্ধান পাওয়া যাচ্ছিল না। এরই এক পর্যায়ে গত শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে প্রথমে ওই এলাকা থেকে ছেলের গলাকাটা লাশ উদ্ধার করা হয়। এ ঘটনার ১৬ ঘণ্টা পর শনিবার একই স্থান থেকে পিতার লাশ পাওয়া যায়।

বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাঈদ জানান, বাবা ও ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা ট্রলার ছিনতাইয়ের ঘটনাটি ঘটেছে। তিনি বলেন ছিনতাই হওয়া ট্রলারটি উদ্ধারে নির্দেশ দেওয়া হয়েছে। হত্যাকারিরা যেই কেউ হোক না কেন কাউকে ছাড় দেওয়া হবেনা। অপরাধিদের চিহিৃত করে শাস্তির ব্যবস্থা নিশ্চিত করা হবে বলে জানান এই পুলিশ অফিসার।

শর্টলিংকঃ