নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

গাইবান্ধার সুন্দরগঞ্জে আনারুল ইসলাম (২৮) নামে এক যুবকের বিরুদ্ধে কিশোরীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই কিশোরির মা শনিবার দুপুরে আনারুলকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে স্থানীয় থানায় মামলা করেছেন।

আনারুল ইসলাম উপজেলার কাপাসিয়া ইউনিয়নের কাপাসিয়া গ্রামের আব্দুল আজিজের ছেলে।তিনি কাপাসিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন। তার রাজনৈতিক পরিচয় নিশ্চিত করেন ওই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হারুন আর রশিদ হারুন।

মামলার বাদি বাসনা রানী জানান, তার কিশোরী মেয়েকে মাস ছয়েক আগে ভয়ভীতি দেখিয়ে আনারুল ধর্ষণ করে। এ সময় সে ধর্ষণের ভিডিও ধারণ করে। পরবর্তীতে ওই ভিডিও ফেসবুকে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে বিভিন্ন সময় ধর্ষণ করে। এরই এক পর্যায়ে শনিবার সকালে অভিযুক্ত আনারুলের ঘর থেকে ওই নাবালিকা মেয়েকে উদ্ধার করে পুলিশ।

সুন্দরগঞ্জের ধুবনী পুলিশ তদন্ত কেন্দ্রের এস.আই রাজেন্দ্র মোহন এ তথ্য নিশ্চিত করে জানান, আনারুলের বাড়ীতে অভিযান কালে তার শয়ন ঘরের বিছানার নিচ থেকে ৩০ পিচ ইয়াবা পাওয়া যায়। পৃথক ঘটনায় তার বিরুদ্ধে থানায় দু’টি মামলা হয়েছে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত আনারুলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

শর্টলিংকঃ