করোনাভাইরাস

স্থগিত অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড দ্বিপাক্ষিক ওয়ান-ডে সিরিজ

ভারত-দক্ষিণ আফ্রিকা’র মাঝ পথে যাওয়ার পর স্থগিত হয়ে গেল অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড দ্বিপাক্ষিক ওয়ান-ডে সিরিজও। সরকারের নির্দেশ মেনে চ্যাপেল-হ্যাডলি সিরিজের বাকি দু’ম্যাচ না খেলেই দেশে ফিরছে উইলিয়ামসন ব্রিগেড

বিশ্বব্যাপী নোভেল করোনাভাইরাস মহামারি আকারে বেড়ে যাওয়ায় উদ্বিগ্ন নিউজিল্যান্ড সরকার।আগামিকাল রোববার মধ্যরাতের পর অস্ট্রেলিয়া কিংবা অন্যান্য দেশ থেকে নিউজিল্যান্ডে যে সকল নাগরিক আসছেন তাদের ১৪ দিনের আইসোলেশনে থাকতে হবে। শনিবার এমনই নির্দেশিকা জারি করেছে নিউজিল্যান্ড সরকার। এই নির্দেশিকা পাওয়ার পর আসবাবপত্র গুছিয়ে রোববার মধ্যরাতের আগেই দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন উইলিয়ামসনরা।

প্রসঙ্গত, শুক্রবার সিডনিতে চ্যাপেল-হ্যাডলি সিরিজের প্রথম ওয়ান-ডে অনুষ্ঠিত হয়েছে দর্শকশূন্য গ্যালারিতে। ম্যাচ চলাকালীন ফাঁকা গ্যালারিতে দু’দলের ক্রিকেটারদের বল খোঁজার ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আগামী রোববার সিডনিতেই সিরিজের দ্বিতীয় ম্যাচ ও আগামী শুক্রবার হোবার্টে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল সিরিজের তৃতীয় ম্যাচটির।

উল্লেখ্য, ওয়ান-ডে সিরিজ শেষ হওয়ার পর আগামি ২৪ মার্চ থেকে ৩ ম্যাচের টি-২০ সিরিজ শুরু হওয়ার কথা থাকলেও স্থগিত রাখা হয়েছে সেটিও। সীমিত ওভারের দক্ষিণ আফ্রিকা সফর বাতিল করেছে অস্ট্রেলিয়ার মহিলা ক্রিকেট দলও।

শর্টলিংকঃ