বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৩ জনের মৃত্যু

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দক্ষিণ ধোপাডাঙ্গা গ্রামে শুক্রবার বিদ্যুতস্পৃষ্ট হয়ে তিন জনের মৃত্যু হয়েছে। জমিতে পড়ে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে মা, ছেলে ও নাতীর মৃত্যু হয় সন্ধ্যা সাড়ে সাতটার দিকে। এরা হলেন সৈয়দ আলীর স্ত্রী রেখা বেগম (৫০) তার ছেলে আজাউল হক (৩৫) এবং নাতী সুজন মিয়া (১৩)।

স্থানীয়রা জানান, বাড়ির পাশের জলাশয়ে মাছ ধরতে যায় একই পরিবারের এই তিন সদস্য। ধান ক্ষেতে ওই গ্রামের শামছুল হকের ছেলে জাহিদুল ইসলামের সেচ পাম্পের বৈদ্যুতিক তার ছিড়ে মাটিতে পড়ে থাকে। এতে পুরো জমির পানি বিদ্যুতায়িত হয়। ফলে বিদ্যুতায়িত জমির ভেতর দিয়ে পার হওয়ার সময় তাঁরা স্পৃষ্ট হন। এ ঘটনায় বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলে মা ও ছেলের মৃত্যু হয়। খবর পেয়ে স্থানীয়রা এগিয়ে গিয়ে দুইজনকে মৃত অবস্থায় উদ্ধার করেন। পরে সুজন মিয়া নামের কিশোরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসাপাতালে নেওয়ার পথিমধ্যে সেও মারা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার ওসি আব্দুল্লাহিল জামান বলেন, পুকুরে মাছ ধরতে যাওয়ার সময় মাটিতে পড়ে থাকা ছেরা বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়ে একই পরিবারের তিন সদস্যের মৃত্যু হয়। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। তিনটি লাশই দক্ষিণ ধোপাডাঙ্গা গ্রামে তাদের বাড়িতে রয়েছে। এ নিয়ে থানায় ইউডি মামলা হয়েছে।

শর্টলিংকঃ