শ্রমিক হত্যায় আরো ২ যুবক রিমান্ডে

গাইবান্ধার গোবিন্দগঞ্জে শ্রমিক হত্যা মামলায় আরও ২জনকে ২৪ ঘন্টার রিমান্ড দিয়েছেন আদালত। সোমবার বিকালে গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট (চৌকি) আদালতের বিচারক পার্থ ভদ্র এ আদেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, এর আগে বিকাল ৪টার দিকে মামলার তদন্তকারি অফিসার এস আই আরিফুল ইসলাম উভয়কে ৭ দিনের রিমান্ড আবেদনসহ আদালতে হাজির করেন। পুলিশ জানায়- র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা রবিবার মধ্যরাতে তাদের উপজেলার চকশিবপুর এলাকা থেকে গ্রেফতার করে থানায় হস্তান্তর করে।

গ্রেফতারকৃতরা হল-উপজেলার তালুককানুপুর ইউনিয়নের পশ্চিম সমসপাড়া গ্রামের ছামসুল আলম ঠান্ডার ছেলে শিবলু গাছু (২৯) ও একই ইউনিয়নের চন্ডিপুর গ্রামের সোলায়মান মন্ডলের ছেলে সুমন মন্ডল ওরফে দিলিপ (২৭)।

এর আগে গাইবান্ধা সদর উপজেলার গিদারি ইউনিয়নের ধুতিচরা গ্রামের আব্দুল জলিলের ছেলে এরশাদ মিয়া (৩০), গোবিন্দগঞ্জ উপজেলার তালুককানুপুর ইউনিয়নের সমসপাড়া (নুনদহপাড়া) গ্রামের সাহেব উদ্দিন গাছুর ছেলে মোজাফ্ফর গাছু (৪০) ও একই গ্রামের আব্দুল হাই ওরফে তারা মিয়ার ছেলে শাহালমসহ (৩২) ৩জনকে গ্রেফতার করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এ নিয়ে এ মামলায় মোট ৫জনকে গ্রেফতার করা হল।

প্রসঙ্গত, গত শনিবার সকালে ধোপাডাঙ্গা ব্রিজের নিচ থেকে রাজু মিয়া (৩০) নামে এক শ্রুমিকের লাশ উদ্ধার করে পুলিশ।তিনি তালতলা চায়না কোম্পানির অধীনে মহাসড়ক সম্প্রসারণের কাজ করতেন। নিহত রাজু উপজেলার সমসপাড়া গ্রামের মোজাম্মেল হক ওরফে বাদশা মিয়ার ছেলে। এ ঘটনার নিহতর বাবা ওই দিন অজ্ঞাত দুর্বৃত্তদের আসামি করে স্থানীয় থানায় মামলা করেন।

শর্টলিংকঃ