রাজশাহীতে দুর্গাপূজার নিরাপত্তায় সিসি ক্যামরা

আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক সভা করেছে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি)। বুধবার সকাল ১০টায় আরএমপির পুলিশ লাইন্স পিওএম কনফারেন্স রুমে বিশেষ এই সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আরএমপির কমিশনার আবু কালাম সিদ্দিক।

সভায় জানানো হয় এবার রাজশাহী মহানগরী এলাকায় পূজামন্ডপের সংখ্যা ৮৭টি। সভায় উপস্থিত হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ আইনশৃঙ্খলা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে পরামর্শ দেন। পুলিশ কমিশনার বক্তব্যে বলেন, দুর্গাপূজাকে কেন্দ্র করে আরএমপির পক্ষ থেকে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা থাকবে।

তিনি বলেন, ইতোমধ্যে গোয়েন্দা তৎপরতা বাড়ানো হয়েছে। পুলিশ কমিশনার গুরুত্বপূর্ণ পূজামন্ডপগুলোতে সিসি ক্যামেরা স্থাপনের জন্য মন্ডপ কমিটির প্রতি আহবান জানান।

এছাড়া তিনি পূজামন্ডপগুলোতে পুরুষ ও নারীদের জন্য আলাদা প্রবেশ ও নির্গমণ লাইন রাখার এবং পূজা মন্ডপে পুরুষ ও মহিলা আলাদা আলাদা স্বেচ্ছাসেবক রাখার উপর বিশেষভাবে গুরুত্ব আরোপ করেন।

সভায় আরও উপস্থিত ছিলেন আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার সুজায়েত ইসলাম, সালমা বেগম, উপ-কশিনার রশীদুল হাসান, সাজিদ হোসেন, বিভূতি ভূষন বানার্জী, মুহাম্মদ সাইফুল ইসলাম, আরেফিন জুয়েল, আবু আহাম্মদ আল মামুন, অনির্বান চাকমা।

শর্টলিংকঃ