রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ১১৬ সদস্য আটক

রাজশাহী মহানগরীতে গত শুক্রবার থেকে বখাটেদের বিরুদ্ধে চলছে পুলিশের অভিযান। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) ১২ থানা পুলিশ একযোগে এই অভিযান চালাচ্ছে। এর ধারাবাহিকতায় রোববার রাত থেকে সোমবার ভোর পর্যন্ত বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের ১১৬ সদস্যদের আটক করা হয়েছে। আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ১২ থানা পুলিশ ১১৬ বখাটেকেত আটক করে। এরা প্রত্যেকেই কিশোর গ্যাংয়ের সদস্য। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিজেদের কিশোর গ্যাংয়ের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে।পরে তাদের মধ্যে ১১২ জনকে প্রাথমিকভাবে অভিভাবকের জিম্বায় ছেড়ে দেয়া হয়। অবশিষ্ট ৪ জনের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়।

পুলিশের পক্ষ থেকে আরও জাননো হয়, সম্প্রতি রাজশাহীতেও কিশোর অপরাধের মাত্রা বেড়ে গেছে। কিশোররা পড়াশোনায় মনোযোগী না হয়ে বিভন্ন অপকর্মে জড়িয়ে পড়ছে। তারা স্থানীয় প্রভাবশালী মাস্তানদের সাথে মিলে নগরীজুড়েই নানা অপকর্ম করছে। কিশোর গ্যাংয়ের সদস্যরা নারীদের হয়রানি করতেও ছাড়ছে না। এতে উদ্বিগ্ন হয়ে পড়েছেন নগরবাসী। এই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে মাঠে নেমেছে পুলিশ। কিশোর গ্যাংয়ের তৎপরতা নির্মুল না হওয়া পর্যন্ত পুলিশ মাঠে থাকবে।

শর্টলিংকঃ