মুক্তিযুদ্ধের চেতনার প্রতিনিধিত্ব করছে তরুণ প্রজন্ম: বাদশা

রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেছেন, বর্তমান তরুণ প্রজন্ম মুক্তিযুদ্ধের চেতনার প্রতিনিধিত্ব করছে। এ আদর্শে উজ্জীবিত থেকে তারা সজাগ থাকলে দেশে মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত থাকবে।

রোববার সকালে রাজশাহী নগরীর সাহেববাজার এলাকায় ব্যবসায়ী ও সাধারণ মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে একদল তরুণ-তরুণীর উদ্দেশ্যে এ কথা বলেন। বাদশা বলেন, বর্তমান সরকার তরুণদের সর্বাধিক গুরুত্ব দিয়ে কাজ করে। তাই তরুণদেরও এই সরকারের পক্ষে থাকতে হবে।

আসন্ন সংসদ নির্বাচনে ১৪ দলের প্রার্থী ফজলে হোসেন বাদশা বলেন, তরুণদের কর্মসংস্থানের জন্য সরকার রাজশাহীতে হাইটেক পার্ক নির্মাণ করছে। এখানে ১৪ হাজার তরুণ-তরুণীর কর্মসংস্থান হবে। শিল্পায়নকে ত্বরান্বিত করতেও তরুণ প্রজন্মকে কাজে লাগাতে হবে। এ বিষয়টিও সরকার খুবই গুরুত্ব সহকারে বিবেচনায় নিয়েছে।

এর আগে সকালে ১৪ দলের নেতাকর্মীদের নিয়ে ফজলে হোসেন বাদশা নগরীর সাহেব বাজার বড় মসজিদের সামনে থেকে ব্যবসায়ীদের সাথে শুভেচ্ছা বিনিময় শুরু করেন। বড়কুঠি, ফুদকিপাড়া হয়ে তিনি সাহেবাজারের সবজি, মাছ ও মাংস ব্যবসায়ীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং তাদের খোঁজখবর নেন।

এ সময় তার সঙ্গে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, নগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু, সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামানিক দেবু, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নওশের আলী, মোহাম্মদ আলী কামাল, শফিকুর রহমান বাদশা, মাহাফুজুল আলম লোটন, সিটি করপোরেশনের প্যানেল মেয়র সরিফুল ইসলাম বাবু ও জেলা ওয়ার্কার্স পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতা উপস্থিত ছিলেন।

এছাড়াও শুভেচ্ছা বিনিময়কালে ১৪ দলের এই প্রার্থীর সঙ্গে নগরীর ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রবিউল আলম সরকার, নগর তাঁতী লীগের সভাপতি আনার হোসেন, জাসদের নগর সভাপতি প্রদীপ মৃধা, বাংলাদেশ জাসদের নগর সম্পাদক শফিকুল ইসলাম শফিক, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান, নগরীর বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান কালুসহ ১৪ দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ