মির জাফরের ভূমিকা রাখলে নৌকার পরাজয় হবে: রকেট

গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার নির্বাচন আগামি ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে নৌকার কান্ডারি হয়েছেন খন্দকার জাহাঙ্গীর আলম। তিনি এর আগে গোবিন্দগঞ্জ পৌরসভার ৬নম্বর ওয়ার্ডের একাধারে তিনবারের কাউন্সিলর ছিলেন। এরপর গাইবান্ধা জেলা পরিষদের সদস্য নির্বাচিত হন।রাজনীতিতে জাহাঙ্গির আলম উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করে আসছেন। এছাড়াও তিনি বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য।

গোবিন্দগঞ্জ পৌর নির্বাচনে তাকে দলীয় হাই কমান্ড থেকে মনোনয়ন দেওয়া হয়েছে।মনোনয়ন পাওয়ার পর তিনি নেমেছেন নির্বাচনী মাঠে। তার সাথে রয়েছেন উপজেলা আওয়ামীলীগসহ সকল সহযোগি সংগঠন।তবে তার পাশাপাশি বিদ্রোহী প্রার্থী হিসেবে রয়েছেন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মুকিতুর রহমান রাফি। তিনিও নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। নির্বাচনী পরিস্থিতি নিয়ে আমাদের দশের খবর ডটকম-এর সঙ্গে আজ মঙ্গলবার এক সংক্ষিপ্ত সাক্ষাৎকারকারে মিলিত হন উপজেলা যুবলীগের সভাপতি মোঃ তাহেদুল ইসলাম রকেট।

দশের খবর : আপনি এবারের পৌর নির্বাচনকে কি ভাবে দেখছেন?

রকেট: আমরা আশা করি অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ন পরিবেশে নির্বাচন হবে। আমরা দেখেছি, ইতিপূর্বেও গোবিন্দগঞ্জ পৌর নির্বাচনে একাধিক দলীয় প্রার্থী ছিল।মূলত লড়াই টা তাদের মধ্যেই হয়েছে। আর বিএনপি ছিল তৃতীয় কিংম্বা চতুর্থ স্থানে।

দশের খবর : আপনার দৃষ্টিতে কে হচ্ছেন পৌর পিতা?

রকেট : ১৭৫৭ সালে নবাব সিরাজুদৌলার সঙ্গে পলাশির প্রান্তরে ইংরেজদের যুদ্ধ হয়েছিল। জাফর যুদ্ধে মিরজাফরি করায় সিরাজুদৌলার পতন হয়েছে। ঠিক তেমনি উপজেলার আওয়ামী লীগ, সহযোগি সংগঠন ও সমর্থকরা জাফর খাঁর মতো মিরজাফরি না করলে নৌকার বিজয় সুনিশ্চিত হবে-ইনশা আল্লাহ।

দশের খবর: জাহাঙ্গিরের চেয়ে অন্য কোন যোগ্য প্রার্থী ছিল কি?

রকেট : দেশরত্ম, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংশ্লিষ্ট গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে খন্দকার জাহাঙ্গির আলমকে এবারের পৌর নির্বাচনে মনোনয়ন দিয়েছেন। সুতরাং প্রধানমন্ত্রী যাকে মনোনয়ন দিয়েছেন, তিনিই যোগ্য এবং তার সাথেই আছি, থাকবো।

দশের খবর : ভোটারদের উদ্দেশ্যে কিছু বলবেন?

রকেট : গোবিন্দগঞ্জ পৌরসভার নির্বাচনে জাহাঙ্গিরকে মনোনয়ন দেওয়ায় আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাচ্ছি। সেই সঙ্গে জাতির পিতা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালি করতে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য পৌর ভোটারদের প্রতি বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি।আশা করি, আপনারা ভোট দিয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করবেন।

দশের খবর : দশের খবরের সঙ্গে থাকায় আপনাকে ধন্যবাদ।

রকেট: দশের খবরকেও ধন্যবাদ।

শর্টলিংকঃ