মায়ের সেবা না করায় স্ত্রীদের তালাক দিলেন ৩ ভাই

বৃদ্ধ   অসুস্থ্য  মায়ের যত্ন নিতে অবহেলা করায় এক মিনিটেরও কম সময়ের ব্যবধানে নিজেদের স্ত্রীদের তালাক দিয়েছেন ৩ সহোদর। ঘটনাটি ঘটেছে উত্তর আফ্রিকার দেশ আলজেরিয়ায়। আলজেরিয়ার স্থানীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে আমিরাতভিত্তিক সংবাদমাধ্যম গালফ নিউজ।

গালফ নিউজের প্রতিবেদনে জানানো হয়, রোববার কাজ শেষ করে বাড়িতে ফিরে আলজেরিয়ার বাসিন্দা ওই তিন ভাই দেখতে পান, প্রতিবেশীরা তাদের অসুস্থ মাকে গোসল করাচ্ছেন। এসময় তিন ভাইয়ের কোনো স্ত্রী আশেপাশে ছিলেন না। এ ঘটনায় প্রচণ্ড ক্ষুব্ধ হন ওই তিন ভাই। আর রেগে গিয়ে তাৎক্ষণিকভাবে নিজেদের স্ত্রীদের তালাক দেন তারা।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, ৩ ছেলে ছাড়াও এক মেয়ে রয়েছে সেই বৃদ্ধার। এতদিন পর্যন্ত তিনিই এসে মায়ের দেখাশোনা করতেন। কিন্তু সম্প্রতি তার স্বামীর শরীরে ক্যান্সার ধরা পড়েছে। তাই অসুস্থ স্বামীর সেবা করার জন্য সময় দিতে হচ্ছে তার। এমন অবস্থায় মায়ের সেবা করার জন্য সময় বের করতে পারছেন না তিনি।

এদিকে মায়ের দেখাশোনা করার জন্য ওই তিন ভাই তাদের স্ত্রীদের বললেও তারা দেখাশোনা করতে পারবেন না বলে জানিয়ে দিয়েছেন। আপাতত প্রতিবেশীরাই ওই বৃদ্ধার দেখভাল করছেন।

শর্টলিংকঃ