ভালুকায় শিশুছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

ময়মনসিংহের ভালুকা উপজেলায় তিন সন্তানের জনক নজরুল ইসলামের (৫০) বিরুদ্ধে ১১ বছরের তৃতীয় শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুরে এ ঘটনায় ওই শিশুর মা মজিদা বেগম ভালুকা মডেল থানায় একটি অভিযোগ করেছেন। এতে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের দক্ষিণ হবিরবাড়ী হামিদের মোড় এলাকার মৃত আব্দুল হামিদ সরকারের ছেলে নজরুল ইসলামকে অভিযুক্ত করা হয়।

অভিযোগে উল্লেখ করা হয়, মেয়েটির বাবা স্থানীয় ডেনিশ কোম্পানিতে চাকরি করে। প্রতিদিনের ন্যায় মজিদা বেগম ঘটনার দিন মঙ্গলবার দুপুরে স্বামীর জন্য খাবার নিয়ে ডেনিশ কোম্পানিতে যায়।এই সুযোগে নজরুল ইসলাম শিশুটিকে মজা কিনে দেওয়ার প্রলোভন দিয়ে বাড়ীর পাশ্ববর্তী একটি বাগানে গিয়ে ধর্ষণের চেষ্টা করে।এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে আটকে চেষ্টা চালায়। কিন্তু এর আগেই নজরুল সটকে পড়ে।

ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) খোরশেদ আলম এ ঘটনার অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে। এ দিকে এ প্রসঙ্গে কথা বলার জন্য যোগাযোগের চেষ্টা করেও নজরুলকে পাওয়া যায়নি। তবে নজরুলের বড় মেয়ে নাসরিন বেগম জানান, তার বাবা একজন ধার্মিক মানুষ। তিনি এমনটি করতেই পারেন না।

শর্টলিংকঃ