ব্যবসায়ি হত্যা: আ.লীগ নেতাকে পদ থেকে অব্যাহতি

গাইবান্ধা জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সমপাদকের বাড়ি থেকে শহরের থানাপাড়ার আফজাল সুজের সাবেক মালিক হাসান আলীকে টানা এক মাস আটকে রেখে হত্যা করার ঘটনায় রোববার মাসুদ রানাকে কেন্দ্রীয় কমিটির নির্দেশে তার ওই পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। জেলা আ’লীগ কার্যালয়ে এক প্রেস বিফ্রিংয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক স্বাড়্গরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

উল্লেখ্য, এই হত্যাকান্ডের ঘটনায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত প্রেস বিফ্রিংয়ে জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সমপাদক মাসুদ রানাকে কেন্দ্রীয় কমিটির নির্দেশ মোতাবেক উপ-দপ্তর সম্পাদক পদ থেকে অব্যাহতি প্রদানের ঘোষণা দেয়া হয়। প্রেস বিফ্রিংয়ে উলেস্নখ করা হয়, শনিবার ১০ এপ্রিল বিভিন্ন গণ্যমাধ্যমে প্রকাশিত জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মো. মাসুদ রানার বাসায় অনাকাঙ্খিত ঘটনার প্রেড়্গেিত উলেস্নখিত সিদ্ধানত্ম গ্রহণ করা হয়েছে।

প্রেস বিফ্রিংয়ে অন্যান্যদের মধ্যে উপসি’ত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পিয়ারুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর জামান রিংকু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশাররফ হোসেন দুলাল, ছাত্রলীগের সাবেক আহবায়ক মো. আব্দুল লতিফ আকন্দ প্রমুখ।

শর্টলিংকঃ