পিএসএলে আজ মাঠে নামছে তামিম ইকবাল

করোনাভাইরাসের কারনে স্থগিত হয়ে যাওয়ার পর আজ আবারও মাঠে গড়াতে যাচ্ছে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) খেলা। নক – আউট পর্বে আজ একই দিনে মাঠে নামবে চারটি দল। দিনের দ্বিতীয় ম্যাচে এলিমিনেটরে মাঠে নামছে টাইগারদের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

কোয়ালিফায়ারে মুখোমুখি হবে মুলতান সুলতানস ও করাচি কিংস। আর প্রথম এলিমিনেটরে লড়বে লাহোর কালান্দার্স ও পেশোয়ার জালমি। লাহেরের হয়ে মাঠে নামছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। লাহোরের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়।

পিএসএলের প্লে-অফে অংশ নিতে গত ১১ অক্টোবর পাকিস্তানে পৌছান তামিম ইকবাল। সেখানে দুই দিনের কোয়ারেন্টাইন শেষে লাহোরের হয়ে একটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলেন। ওই ম্যাচে প্রতিপক্ষ মুলতান সুলতানসের বিপক্ষে তিনি ৩৮ বলে ৩৭ রান করেন। মুলতান সুলতানসের হয়ে খেলার কথা ছিল মাহমুদউল্লাহ রিয়াদেরও। করোনায় আক্রান্ত হওয়া রিয়াদের পরিবর্তে ইংল্যান্ডের মঈন আলীকে দলে নিয়েছে মুলতান।

গত মার্চে করোনাভাইরাসের কারণে পিএসএল মাঝপথে বন্ধ হয়ে যায়। বন্ধ হওয়ার আগে শুধুমাত্র প্লে-অফের খেলাই বাকি ছিল। প্লে-অফের দলগুলো হল: মুলতান সুলতানস, করাচি কিংস, লাহোর কালান্দর্স ও পেশোয়ার জালমি।

শর্টলিংকঃ