নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে সভা

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচীর উদ্যোগে নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে পুরুষ ও ছেলেদের সম্পৃক্তকরণ প্রকল্পের আওতায় সংবাদ কর্মীদের অবহতিকরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান।

গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সোমবার উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মনের সভাপতিতে ও ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচীর সেক্টর স্পেশালিষ্ট শরিফুল আলমের সঞ্চালনায় এ সভায় মুল প্রতিপাদ্য উপস্থাপন করেন ব্র্যাকের রংপুর অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক মাধুরী সুত্রধর।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্র্যাকের জেলা ব্যবস্থাপক বিধান বাস্কে, গোবিন্দগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোপাল মোহন্ত ও সাধারন সম্পাদক জাহিদুর রহমান প্রধান টুকু, চ্যানেল আই’য়ের জেলাপ্রতিনিধি ফারুক হোসেন, এশিয়ান টিভির প্রতিনিধি মাহমুদ খান, আনন্দ টিভির প্রতিনিধি উজ্জল হক প্রধান, সাম্য মঞ্চের স্টাফ রিপোর্টার শাহ রফিকুল ইসলাম, সাংবাদিক বিষ্ণু নন্দী, শামীম রেজা ডাফরুল, আব্দুল হান্নান আকন্দ, ব্র্যাকেরসেক্টর স্পেশালিষ্ট বিদ্যুৎ কুমার নন্দী, ব্র্যাকের উপজেলা ফিল্ড অর্গানাইজার লতিফুল ইসলামসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ ।

শর্টলিংকঃ