নারীর প্রতি পারিবারিক সহিংসতা প্রতিরোধে সভা

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নারীর প্রতি পারিবারিক সহিংসতা, বাল্যবিবাহ, ও যৌতুক প্রতিরোধের লক্ষ্যে উপজেলা পর্যায়ে বাৎসরিক সমন্বয় সভা বৃহস্পতিবার দুপুরে অনুষ্ঠিত হয়।

গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে এসকেএস ফাউন্ডেশনের এএসএসআর ফর এমডাব্লিউজি প্রকল্পের বাস্তবায়নে এবং মানুষের জন্য ফাউন্ডেশনের আর্থিক সহায়তায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন হরিরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সোসাল সার্পোট কমিটির উপজেলা শাখার সভাপতি সাজু মিয়া।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জেবুন নেছা, রাখালবুরুজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোসাল কমিটির সহসভাপতি সাহাদত হোসেন, গোবিন্দগঞ্জ প্রেসক্লাব সভাপতি গোপাল মোহন্ত ও সাধারণ সম্পাদক জাহিদুর রহমান প্রধান টুকু, এ্যাডভোকেট জাকিরুল ইসলাম চৌধুরী, ইউপি সদস্য ও সোসাল সার্পোট কমিটির উপজেলা শাখার সধারণ সম্পাদক প্রণয় বিকাশ দে নিতাই, প্রজেক্ট অফিসার বিউটি বেগম, কমিউনিটি মবিলাইজার বিপুল চন্দ্র রায়ে, সাথী আকতার ও সাহিদুল ইসলাম সহ অন্যরা।

সমন্বয় সভায় উপজেলার নাকাই, হরিরামপুর, রাখাল বুরুজ ইউনিয়ন পরিষদের বিবাহ রেজিষ্টার, ইমাম, শিক্ষক, সমাজকর্মী, নারীনেত্রী, ঘটক, সাংবাদিকসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

শর্টলিংকঃ