দুনিয়ার জন্য নয়, আখিরাতের কিছু করি: ডিসি

দিনাজপুর জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম বলেছেন, আমরা সৃষ্টির সেরা জীব আশরাফুল মাখলুক্বাত। আল্লাহ তা’আলা আমাদের দুনিয়াতে পাঠিয়েছেন আবার মৃত্যু দিয়ে তার নিকট ফিরিয়ে নিবেন। যা চিরন্তন সত্য। দু’দিনের দুনিয়ায় ঝগড়া-বিবাদ সৃষ্টি করে কি হবে। মৃত্যুর স্বাদ তো গ্রহণ করতেই হবে। তাই দুনিয়ার জন্য নয়, আখিরাতের কিছু করি। মারামারি, ঝগড়ার সৃষ্টি না করে আল্লাহর জন্য ঈমান আর আমল বজায় রেখে দুনিয়া থেকে বিদায় নিতে হবে আমাদের।

তিনি আরও বলেন, আফটার লাইফ ফাউন্ডেশন যে উদ্দেশ্যে আজ থেকে পথচলা। সেটা অবশ্যই জনকল্যাণকর। তিনি এই ফাউন্ডেশনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। বিকেলে শহরের বন্ধন কমিনিউটি সেন্টারে আফটার লাইফ ফাউন্ডেশন এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আফটার লাইফ ফাউন্ডেশনের সভাপতি তাজুল ইসলাম তাজু’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, পাটোয়ারী বিজনেস হাউজের ব্যবস্থাপনা পরিচালক সহিদুর রহমান পাটোয়ারী মোহন।

এছাড়াও সহকারি অধ্যাপক সাইদুর রহমান পলাশের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন ফাউন্ডেশনের উপদেষ্টামন্ডলীর সদস্য মেসার্স আতাউর ট্রেডার্স এর স্বত্বাধিকারী আতাউর রহমান চৌধুরী, নিমনগর বালুবাড়ী জামে মসজিদ এর খতিব মো. আনোয়ার হোসেন, চক্ষু বিশেষজ্ঞ ডা. মো. ইলিয়াস আলী খান এডিন ও মেসার্স মৌলভী ব্রাদার্স এর স্বত্ত¡াধীকারি মো. শামিম কবির।

শুভ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আফটার লাইফ ফাউন্ডেশন এর কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি সাব্বির আনোয়ার, সাধারণ সম্পাদক রেহাতুল ইসলাম খোকা, সহ-সাধারণ সম্পাদক নুরুজ্জামান চৌধুরী ছোটন, সাংগঠনিক সম্পাদক আবু কায়েস, অর্থ সম্পাদক মো. মুকুল, দপ্তর সম্পাদক মো. রেজাউল করিম চৌধুরী রেজা, ধর্ম সম্পাদক জুনায়েত সাফিউল্লা, কার্যকরি সদস্য মো. মনিরুজ্জামান মনির, মো. সাইদুর রহমান, মো. রায়হান কবির প্রমুখ।

এর আগে কেক কেটে আফটার লাইফ ফাউন্ডেশন এর শুভ উদ্বোধন করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ ও আগত আমন্ত্রিত অতিথিগণ। অনুষ্ঠান শেষে দুনিয়ার সকল কবরবাসীর আত্মার মাগফিরাত ও জীবিতদের সুস্থ্যতা, দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেন উপস্থিত সকলেই।

শর্টলিংকঃ