দুই শিশুপুত্রকে রাস্তায় ফেলে পালালেন মা

গার্মেন্টস খোলার সংবাদ পেয়ে শনিবার সকালে স্বামী রঞ্জিত ঢাকার উদ্দেশে রওনা হন। স্বামী ঢাকার উদ্দেশ্যে রওনা হওয়ার পর দুই শিশুপুত্রকে রাস্তার পাশে ফেলে মা রূপালী রানী প্রামাণিক পালিয়ে যায়। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বগুড়ার শাজাহানপুর উপজেলার আড়িয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, আড়িয়া বাজার এলাকায় বেলা ১১টা দিকে ৫ বছর ও ৪ মাস বয়সী দুই শিশু সন্তানকে কোলে নিয়ে এক নারী ঘোরাফেরা করছিলেন। এর কিছুক্ষণ পর শিশু দুটিকে রাস্তার পাশে কান্নাকাটি করতে দেখা যায়।

এ সময় কান্না দেখে স্থানীয়রা শিশু দুটিকে শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের ফুলকো দক্ষিণপাড়া গ্রামের গার্মেন্টসকর্মী রঞ্জিত প্রামাণিকের সন্তান বলে শনাক্ত করেন। পরে তাদের বাড়িতে খবর দিলে দাদা অমূল্য প্রামাণিক আড়িয়া বাজারে এসে নাতিদের কোলে তুলে নেন।

শিশুর দাদা অমূল্য প্রামাণিক জানান, প্রায় ১০ বছর আগে নওগাঁ জেলার আত্রাই থানার মনোয়ারী গ্রামে তার ছেলে রঞ্জিতের বিয়ে হয়। বর্তমানে তার ছেলে ঢাকায় একটি পোশাক কারখানায় চাকরি করে। সেখানে স্ত্রী ও সন্তান নিয়ে বসবাস করে।

পারিবারিক কলহের জের ধরে কাউকে কিছু না বলে ছেলের বউ দুই শিশুপুত্রকে নিয়ে বাবার বাড়িতে চলে আসেন। পরে ছেলে ঢাকা থেকে বাড়ি এসে স্ত্রী ও সন্তানকে না পেয়ে শ্বশুরবাড়িতে তাদের আনতে যায়। কিন্তু তার স্ত্রী না এসে সেখানে তাকে অপমান করে। এ নিয়ে সেখানে সালিশও হয়।

শর্টলিংকঃ