দাদন ব্যবসায়িদের অত্যাচারে একটি পরিবার বাড়ি ছাড়া

গাইবান্ধা জেলা শহর সংলগ্ন শাপলা মিল এলাকার রনি মিয়া ও বিহারীপট্টির শাহিন মিয়া, আরিফ মিয়াসহ একাধিক দাদন ব্যবসায়ি দাদনের টাকার জন্য শহরের পিকে বিশ্বাস রোডের মৃত কেদারনাথের ছেলে রাজু বাসফোরকে সাদা স্টাম্পে স্বাক্ষর নেয়াসহ প্রাণনাশের হুমকি প্রদান করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সুত্রে জানা গেছে, পিকে বিশ্বাস রোডের রাজু বাসফোরের সাথে শাপলা মিল এলাকার দাদন ব্যবসায়ি রনি মিয়ার সাথে দাদনের টাকা নিয়ে মনোমালিন্য হয়। এতে দাদন ব্যবসায়ি রনি মিয়া, বিহারিপট্টির শাহিন, আরিফ, ফারুক, সুজন গারোয়া, সবুজপাড়ার মুন্না মিয়া, ডিপজল, শুভ মিয়াসহ তাদের সহযোগী দাদন ব্যবসায়িরা দাদনের টাকার জন্য গত ৫ নবেম্বর রাজু বাসফোরের বাড়িতে গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

এসময় রাজু প্রতিবাদ করায় দাদন ব্যবসায়িরা ক্ষিপ্ত হয়ে তাকে রাস্তাঘাটে একা পাইলে মারপিট করে সাদা স্ট্যাম্পে ও চেকের পাতায় স্বাক্ষর নেয়াসহ প্রাণনাশের হুমকি প্রদর্শন করে চলে যায়। এ ঘটনায় রাজু বাসফোর বাদি হয়ে গত ৯ নবেম্বর সদর থানায় (নং ৫৪১) একটি জিডি দায়ের করে। জিডি করার পর থেকে আসামিরা আরও ক্ষিপ্ত হয়ে ওঠে। ফলে রাজু বাসফোর ভয়ে পরিবার-পরিজন নিয়ে বাড়ি থেকে পালিয়ে ঢাকায় গিয়ে মানবেতর জীবন যাপন করছে।

এব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বদলী জনিত কারণে আমি গাইবান্ধা থেকে চলে যাচ্ছি। আমার পরিবর্তে যিনি গাইবান্ধায় আসবেন তিনি বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

শর্টলিংকঃ