ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল তিনজনের

ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দূর্ঘটনায় তিন জন নিহত ও আরও তিন জন আহত হয়েছেন।  ঈদুল ফিতরের দিন শুক্রবার বিকালে  ও রাতে এসব দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- রাজিব (২২), শরিফ উদ্দীন (৭০) এবং উজ্জ্বল (২৭)।

প্রত্যক্ষদর্শিরা জানায়, সদর উপজেলার নিমবাড়ী এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে একটি মোটরসাইকেল গাছের সাথে ধাক্কা খায়। এতে রাজিব (২২) নামের এক যুবক ঘটনাস্থলে নিহত হন। তিন বন্ধু মোটরসাইকেলে ঈদে ঘুরতে বের হলে এ দুর্ঘটনা ঘটে। এ সময় সোহেল ও সাজ্জাত নামের আরও দুইজন মোটরসাইকেল আরোহী আহত হন। নিহত রাজিব রাণীশংকৈল উপজেলার রাতোর এলাকার মৃত জাহিরুল ইসলামের ছেলে।

এ দিকে শুক্রবার বিকালে মোরসাইকলেে  মেয়ের বাড়ি যাওয়ার পথে সদর উপজলোর মোলানী এলাকায় দুই মোটরসাইকলের মুখোমুখি সংর্ঘষে শরফি উদ্দীন (৭০) নামরে এক মোটরসাইকলে আরোহী গুরুত্বর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনকি সদর হাসপাতালে নেয়া হলে রাতে  চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত শরিফ উদ্দীন বালয়িাডাঙ্গী উপজলোর মিস্ত্রিপাড়া গ্রামরে মৃত মোশর মোহাম্মদের ছেলে।

অপরদিকে  শুক্ররাত রাতে শ্বশুরবাড়ি থকেে বাড়ি ফরোর পথে পীরগঞ্জ উপজলোর লোহাগাড়া এলাকায় মোটরসাইকলে চালক নিয়ন্ত্রণ হারালে যানটি গাছরে সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলইে উজ্জ্বল নামে এক যুবক মারা যান। তিনি সদর উপজলোর জামালপুর  দেওয়ারজীপাড়া গ্রামরে বাবুল ইসলামরে ছলে। সদর থানার ওসি তানভীরুল ইসলাম  এ তথ্য নিশ্চিত করে জানান অভিযোগ না থাকায় নিহত মরদহে পরবিাররে কাছে হস্তান্তর করার হয়েছে।

শর্টলিংকঃ