ঝালকাঠি আওয়ামী লীগের নেতৃত্বে আলম ও সাইফুল্লাহ

নবিন দাস বরিশাল ব্যুরো : আওয়ামী লীগের কেন্দ্রিয় কমিটির উপদেষ্টা মন্ডলির সদস্য ও ঝালকাঠি-২ আসনে সংসদ সদস্য আমির হোসেন আমু বলেছেন, যারা নৌকায় চড়ে বিজয় লাভ করে আরেকজনের নৌকা ফুটো করে ডুবায় তাদের আর কোনদিন নৌকায় স্থান হবে না। আওয়ামী লীগ পরিবারের ভেতর যারা ভাঙন সৃষ্টি করতে চায়, দ্বিধা বিভক্ত করতে চায়, সার্থ হাসিলের জন্য বিভিন্ন কর্মকান্ড করে, তাদর ব্যপারে সজাগ থাকতে হবে।’

বৃহস্পতিবার দুপুরে শহরের শিশুপার্কের মুক্তমঞ্চে ঝালকাঠি জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তব্যে এ কথা বলেন তিনি। সম্মেলনে প্রধান বক্তা হিসেবে আওয়ামী লীগের কেন্দ্রিক কমিটির সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম বলেন, যারা চাঁদবাজ, টেন্ডারবাজ, যারা দুর্নীতিবাজ, যারা জঙ্গি এবং সাম্প্রদায়িক তাদের বিরুদ্ধে আমাদের লড়াই-সংগ্রম। এ সংগ্রম শেখ হাসিনার একার নয়, দেশের ১৬ কোটি মানুষের সংগ্রম। আর এ সংগ্রামে আমাদের সকলকে শেখ হাসিনার পাশ থাকতে হবে। তিনি আরও বলেন, ষড়যন্ত্রকারীরা বিভিন্ন ভাবে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। সে ষড়যন্ত্রের বিরুদ্ধে লড়াই সংগ্রাম অব্যহত রাখতে হবে।

দুপুর ১২ টায় জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এবং পায়রা পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রবীণ নেতা সাবেক মন্ত্রী এমপি আমির হোসেন আমু। জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে সম্মেলনে কেন্দ্রিয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, কেন্দ্রীয় সদস্য গোলাম রব্বানী চিনু বিশেষ অতিথির বক্তব্য রাখেন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে সরদার মো. শাহ আলমকে পুনরায় সভাপতি ও এ্যাড. খান সাইফুল্লাহ পনিরকে সাধারণ সম্পাদক করে ৭৫ সদস্য বিশিষ্ট জেলা কমিটি ঘোষণা করা হয়।

শর্টলিংকঃ