জাতীয় শোক দিবস পালিত

গাইবান্ধায় বঙ্গবন্ধু ম্যুরালে পুস্পমাল্য অর্পণ করেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি। -দশের খবর

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সরকারি ও বেসরকারি পর্যায়ে সোমবার গাইবান্ধাসহ দেশব্যাপি দিনভর বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। সরকারি ও বেসরকারি ভবনে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিত ও বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

গাইবান্ধা পৌরপার্ক থেকে বের হওয়া শোক র‌্যালিতে অংশ নেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি, অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি, জেলা প্রশাসক মো. অলিউর রহমান, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ। এছাড়াও জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং শিক্ষা প্রতিষ্ঠান, গাইবান্ধা পৌরসভা, মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট, জেলা বারসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন।

জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসক মো. অলিউর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপিসহ অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ সারোয়ার কবীর, পৌর মেয়র মো. মতলুবর রহমান, বীর মুক্তিযোদ্ধা মাহমুদুল হক শাহজাদা, গৌতম চন্দ্র মোদক, প্রমুখ।

শর্টলিংকঃ