জাপা ক্ষমতায় আসলে কারো ভয় নেই : কাজী মশিউর

জাতীয় পার্টির (জাপা) কেন্দ্রীয় সদস্য ও গোবিন্দগঞ্জ উপজেলা আহবায়ক অধ্যক্ষ কাজী মশিউর রহমান বলেন,আগামী সংসদ সির্বাচনে আওয়ামীলীগ পুনরায় ক্ষমতায় আসলে বিএনপির খবর আছে। আবার বিএনপি ক্ষমতায় এলে আওয়ামীলীগের ভয় আছে। কিন্তু জাতীয় পার্টি ক্ষমতায় আসলে কারো প্রাণ নাশের শঙ্কাও নেই, ভয়ও নেই। তিনি দেশবাসির উদ্দেশ্যে বলেন, দেশে সংঘাত এড়াতে এই মুহুর্তে জাপা সরকারের কোন বিকল্প নেই।তাই আগামী সংসদ নির্বাচনে লাঙ্গল মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।”

রোববার (০৪ সেপ্টেম্বর/২২) রাত ৯ টায় উপজেলার ফুলপুকুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত গুমানীগঞ্জ ইউনিয়ন জাতীয় পার্টির ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

স্থানীয় জাপা নেতা মোস্তাফিজুর রহমান মিঠুর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও ফুলবাড়ী ইউ.পির প্রাক্তন চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লা, উপজেলা যুগ্ম আহবায়ক আব্দুল কালাম আজাদ, আলহাজ্ব নূরুল ইসলাম। অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, জেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব রুহুল আমিন, রাজাহার ইউনিয়ন জাপা সভাপতি আলতাব হোসেন বম্বু, মাহাবুবর রহমান,আতিকুর রহমান আতিক প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় পর্বে কন্ঠভোটের মাধ্যমে ফরহাদ হোসেন খোকা সভাপতি ও মোস্তাফিজুর রহমান মিঠু সাধারণ সম্পাদক এবং মাহাবুবর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট গুমানীগঞ্জ ইউনিয়ন জাপার কার্যনির্বাহী কমিটি আগামি ৩ বছরের জন্য গঠন করা হয়।

শর্টলিংকঃ