গোবিন্দগঞ্জে সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

গাইবান্ধার গোবিন্দগঞ্জে রাতের আঁধারে অপহরণপূর্বক এক বিধবাকে (৩৫) পালাক্রমে সংঘবদ্ধ ধর্ষণ করার অন্যতম আসামী হোসাইন আলীকে গ্রেফতার করেঁেছ পুলিশ।গত সোমবার গোবিন্দগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে বগুড়ার শিবগঞ্জ উপজেলার হাটগাড়ীতে আতœগোপনে থাকা অবস্থায় তাকে গ্রেফতার করে। হোসাইন আলী গোবিন্দগঞ্জ উপজেলার হাউসীপাড়া গ্রামের মোস্তাক হোসেনের পুত্র।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আফজাল হোসেন তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান হোসাইন ধর্ষণের সাথে জড়িত থাকার কথা শিকার করেছেন। তার জবানবন্দি রেকর্ড করার জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ, গত ৩১ মার্চ দিবাগত মাঝ রাতে উপজেলার সাপমারা ইউনিয়নের কৌচাকৃষ্ণপুর গ্রামে ঘটে। তিন সন্তানের জননী বিধাবা এই নারী রাতেই পরিবারের কাছে ঘটনাটি প্রকাশ করে। পরের দিন ১ এপ্রিল দুপুরে তারা বৈরাগীর হাট পুলিশ তদন্ত কেন্দ্রে উপস্থিত হয়ে দুইজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো তিনজনকে আসামী করে এজাহার জমা দেয়। বৈরাগীর হাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ ভুক্তভোগীকে গোবিন্দগঞ্জ থানায় এনে মামলা রুজু করে এবং ধর্ষণের শিকার ওই নারীকে গাইবান্ধা সদরে মেডিকেল পরীক্ষার জন্য পাঠায়।

শর্টলিংকঃ