গোবিন্দগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত ১ আহত ২  

গাইবান্ধার পেগাবিন্দগঞ্জে জমিজমা নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত হাফিজার রহমান (৬৫) চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত মারা গেছেন। এ ঘটনায় ২ আইনজীবি সাজু মিয়া (৩৫) ও আব্দুর রশিদ (৩২) আহত হয়েছেন। নিহত হাফিজার রহমান উপজেলার শালমারা ইউনিয়নের গারা মারা ঘুঘা গ্রামের মৃত মছির উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানায়, উপজেলার শালমারা ইউনিয়নের গাড়া মারা ঘুগা গ্রামে জবেদ আলীর ছেলে আব্দুস ছাত্তার (৪০) ও মৃত-বাবলু মিয়ার ছেলে নাজমুল ইসলামের মধ্যে দীর্ঘদিন ধরে জমি জমা নিয়ে বিরোধ চলে আসছিল। সম্প্রতি ছাত্তার মিয়া খুটি দিয়ে বিরোধপূর্ন জমির সীমানা নির্ধারণ করেন। এই খুটি প্রতিপক্ষ নাজমুল ইসলাম উপড়ে ফেলেন।

এ ঘটনায় শুক্রবার সকাল ১০ টার দিকে এক  সালিশী বৈঠক অনুষ্ঠিত হয়। শালিসের সিন্ধান্ত মনমতো না হওয়ায় নাজমুল তার সাঙ্গীদের নিয়ে হামলা চালিয়ে মারপিট করায় ওই গ্রামের হাফিজার রহমান (৬৫), তার ছেলে গাইবান্ধা বার এসোসিয়েশনের আইনজীবি সাজু মিয়া (৩৫) ও সাদেক আলীর ছেলে আব্দুর রশিদ (৩২) গুরুত্বর আহত হয়। তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এর মধ্যে হাফিজার রহমান ও ছেলে এ্যাডভোকেট সাজু মিয়ার শারিরীক অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার তাৎক্ষনিক তাদের উন্নত চিকিৎসার জন্য বগুড়া শজিমেক  হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  শুক্রবার রাতে হাফিজার রহমান মারা যায়। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য শাজাহান আলীর স্ত্রী জোসনা বেগম (৪২)কে আটক করেছে।

আজ শনিবার (২২-০১-২০২২) দুপুরে গাইবান্ধার পুলিশ সুপার মুহম্মদ তৌহিদুল ইসলাম এবং গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ  ইজার উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ  ইজার উদ্দিন জানান, এ ঘটনায় থানায় এখনও  মামলা দায়ের হয়নি তবে অভিযোগ পেলে মামলা নেয়া হবে এবং তদন্ত করে দোষীদের গ্রেফতার করা হবে।

শর্টলিংকঃ