গোবিন্দগঞ্জে টি টোয়েন্টি প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ পূর্তি উপলক্ষে গাইবান্ধার গোবিন্দগঞ্জ ক্রিকেট একাডেমীর আয়োজনে টি-২০ প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান।

গোবিন্দগঞ্জ সরকারি কলেজ মাঠে রবিবার সকালে খেলার উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা খেলোয়ার ইলিয়াস সানি।

কলেজ অধ্যক্ষ বসির আহমেদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোধক ছাড়াও বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্যের সমন্বয়কারী আব্দুল্লাহ আল হাসান চৌধুরী লিটন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দরবস্ত ইউপি চেয়ারম্যান আরম শরিফুল ইসলাম জর্জ ও কোচাশহর ইউপি’র সাবেক চেয়ারম্যান আবু সুফিয়ান মন্ডল। উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক প্রভাষক দীপক কর দীপুর উপস্থাপনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রভাষক তরিকুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা আলকাছ উদ্দিন সরদার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাজু সরকার, শফিউল আলম হিরু, ফরহাদ আলী ও সাকিব খান লেবু, স্বেচ্ছাসেবকলীগ নেতা নিলয় চৌধুরী, ছাত্রলীগ নেতা লুৎফর রহমান জয় ও মমিরুল ইসলাম সালমান প্রমুখ।

উদ্বোধনী খেলায় আলহাজ্ব মমতাজ মন্ডল ক্রিকেট একাদশ ঢাকা স্মুতি ক্রিকেট একাডেমীকে ১০ উইকেটে পরাজিত করে জয়লাভ করে। খেলায় আম্পায়ার ছিলেন প্রাঞ্জল ও অভি প্রধান এবং ধারা ভাষ্যে ছিলেন রবিউল ইসলাম।

শর্টলিংকঃ