গোবিন্দগঞ্জে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, শ্বাশুড়ী আটক

গাইবান্ধার  গোবিন্দগঞ্জে ফাতেমা বেগম (৩২) নামে একগৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার ভোররাতে উপজেলার তালুককানুপুর ইউনিয়নের বাহাদুরপুর পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।নিহত ফাতেমা বেগম বাহাদুরপুর গ্রামের আশরাফুল ইসলামের স্ত্রী এবং একই উপজেলার আখিরাফতেপুর গ্রামের রহিম উদ্দিনের মেয়ে।

নিহত’র বাবা রহিম উদ্দিন জানান, তার মেয়েকে আশরাফুল কয়েকদিন আগে বাজার থেকে একটি কালো রঙ্গের সোয়েটার এনে দেয়। কিন্তু ফাতেমা কালো সোয়েটারটি নিতে না চাইলে এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। এরই জের ধরে ফাতেমাকে আশরাফুল ও তার পরিবারের অন্যান্য সদস্যরা পিটিয়ে এবং শ্বাসরোধ করে হত্যা করে। তিনি এ বিষয়ে আশরাফুলসহ চারজনের নাম উল্লেখ করে স্থানীয় থানায় একটি হত্যা মামলা করেন।। এ ছাড়াও, এ মামলায় আরও ২-৩ জনকে অজ্ঞাত পরিচয়ে অভিযুক্ত করা হয়েছে।

পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে ফাতেমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। থানার ওসি একেএম মেহেদী হাসান বলেন, ‘এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহত’র দুই শ্বাশুড়ী কোহিনুর (৪০) ও কায়ফা বেগম (৪৫) কে আটক করা হয়েছে ।’

শর্টলিংকঃ