গোবিন্দগঞ্জের ক্ষুদ্র ও প্রান্তীক চাষীরা পেল কৃষি উপকরণ

গোবিন্দগঞ্জে চাষিদের মধ্যে কৃষি উপকরণ বিতরণ  করেন  উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, উপজেলা নির্বাহী কর্মকর্তা রামকৃষ্ণ বর্মন ও পৌর মেয়র আতাউর রহমান সরকার ।        ছবি – দশের খবর ডটকম 

গোবিন্দগঞ্জ উপজেলায় কৃষি সমপ্রসারণ অধিদপ্তর কর্তৃক খরিপ-২/২০২০-২১ মৌসুমে বন্যায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে কমিউনিটি বীজতলা, ভাসমান বেড ও ট্রে পদ্ধতিতে উৎপাদিত রোপা আমন ধানের চারা ও মাসকলাই ফসলের সার ও বীজ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলা কৃষি অধিদপ্তরের আয়োজনে উপজেলা বিডি হল রুমে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, পৌর মেয়র আতাউর রহমান সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরিফুল ইসলাম তাজু, কৃষি স¤প্রসারণ অফিসার মোরতবা ই আলী মানিক, উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা মোস্তাফিজুর রহমান অন্যরা। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার খালেদুর রহমান। সভাপতিত্বে করেন উপজেলা নির্বাহী অফিসার রাম কৃষ্ণ বর্মন। অনুষ্ঠানে কৃষক ও উপসহকারী কৃষি কর্মকর্তাসহ কৃষকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ কর্মসূচীর আওতায় ১ হাজার জন কৃষককে আমন রোপনের জন্য চারা, ১৪০ জন কৃষককে মাসকলাই ফসলের জন্য বীজ ও সার বিতরণ এবং ১৬ জন ট্রে পদ্ধতিতে উৎপাদিত রোপা আমন ধানের চারা,৪ জন কৃষককে ভাসমান বেডর বীজ বিতরণ করা হয়েছে।

শর্টলিংকঃ