গাইবান্ধায় সুরবানী সংসদের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

ক্ষমতায়ন প্রকল্পের পক্ষে কৃষি পণ্য উৎপাদক সমিতি ও গণ উন্নয়ন কেন্দ্র গাইবান্ধা যৌথ উদ্যোগে কৃষিপণ্যের ন্যায্যমূল্য ও কৃষি ভর্তুকি এবং সহায়তা নিশ্চিতকরণ এবং কৃষক বান্ধব কৃষি ব্যবস্থা গড়ে তোলার লক্ষ্যে প্রচারাভিযান কর্মসূচির আওতায় বৃহস্পতিবার গাইবান্ধা পৌর পার্কে শহীদ মিনার চত্বরে কৃষক মেলাসহ বিভিন্ন কর্মসূচি পালন করে। মেলায় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন গাইবান্ধা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও সুরবানী সংসদের সভাপতি আবু জাফর সাবু, গণ উন্নয়ন কেন্দ্রের প্রতিমা রাণী চক্রবর্ত্তী, ক্ষমতায়ন প্রকল্পের কনসালটেন্ট বেনজীর আহমেদ প্রমুখ।

সন্ধ্যায় স্থানীয় পৌর শহীদ মিনার চত্বরে কৃষক মেলা মঞ্চে গাইবান্ধার ঐতিহ্যবাহি সাংস্কৃতিক সংগঠন সুরবানী সংসদের শিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এতে সংগীত পরিবেশন করেন জাহিদ হাসান সবুজ, জাহেদুল ইসলাম, তোফাজ্জল হোসেন, সেলিম হায়দার, মমিন হক্কানী, দেবী সাহা, আব্দুল আজিজ, লতা সরকার, রিংকি, তামান্না। যন্ত্রে ছিলেন হারমোনিয়ামে- জাহিদ হাসান সবুজ, তবলায়- আকতারুজ্জামান মহব্বত, কিবোর্ডে- আরিফ হোসেন, প্যাডে- সন্তু, মন্দিরায়- আব্দুল বারী। অনুষ্ঠান পরিচালনায় সংগঠনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান চান। সহযোগিতায়- আব্দুল বারী ও শেখ হুমায়ুন হক্কানী। অনুষ্ঠান উপস্থাপনায় ছিল- জাহেদুল হক ও তামান্না।

এর আগে এই সংগঠনের আয়োজনে সুরবানী সংসদের শিল্পীরা সাঘাটার পদুমশহর, সুন্দরগঞ্জের ধর্মপুর, গোবিন্দগঞ্জ উপজেলার কামদিয়া ইউনিয়নের নেছারাবাদ, ফুলছড়ির গুণভরিতে কৃষক মেলায় সংগীত পরিবেশন করে।

শর্টলিংকঃ