গাইবান্ধায় বিয়ের নৌকা ডুবে বরের নানির মৃত্যু

গাইবান্ধা সদর উপজেলার কামারজানীতে ব্রহ্মপুত্র নদে রোববার রাতে বরযাত্রীবাহীর নৌকা ডুবে ফাতেমা বেগম (৪৭) নামে এক গৃহবধুর মৃত্যুর হয়েছে। এ ঘটনায় নৌকায় থাকা ১৫ জন বর যাত্রীর মধ্যে ৭ জন আহত হয়। এদের মধ্যে গুরুতর অবস্থায় এক শিশুকে জেলা হাসপাতালে ভর্তির পর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

নিহত ফাতেমা বেগম স¤পর্কে বরের নানি। তিনি সদর উপজেলার মালিবাড়ি ইউনিয়নের সাখাওয়াত হোসেনের স্ত্রী। আহতদের সকলের বাড়ি কামারজানি ইউনিয়নের কামারজানি গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সুন্দরগঞ্জের শ্রীপুর ইউনিয়নের কুরুয়াবাদা থেকে বর লিটন মিয়া সদর উপজেলার কামারজানির পাড়দিয়ারা যাচ্ছিলো বরযাত্রীবাহী নৌকা নিয়ে। বরযাত্রীর নৌকাটি কামারজানী বন্দর এলাকা থেকে কিছুদূর যাওয়ার পর অপরদিক থেকে আসা একটি বড় নৌকা বরযাত্রীবাহী নৌকাটিকে ধাক্কা দিয়ে উপরে উঠে যায়।

এ সময় নৌকায় থাকা ১৫ জন যাত্রীর মধ্যে বেশ কয়েকজন আহত হন। তাদের মধ্যে ফাতেমা বেগম ও সাত বছরের শিশু স্বাধীনকে জেলা হাসপাতালে পাঠানো হয়। জেলা সদর হাসপাতালের জরুরী কর্তব্যরত চিকিৎসক ডা. সুজন পাল বলেন, ফাতেমা বেগমকে হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন।

শর্টলিংকঃ