গাইবান্ধায় নয়দিনে অর্ধশতাধিক জুয়াড়ী আটক

গাইবান্ধা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের হাতে আটক জুয়াড়ীরা। ছবি-দশের খবর

স্টাফ রিপোর্টার : গাইবান্ধার পুলিশ সুপারের নির্দেশে নয়দিনে অর্ধশতাধিক জুয়াড়ীকে গ্রেফতার করা হয়েছে। জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ সাতটি উপজেলায় অনুষ্ঠিত হিন্দু সম্প্রদায়ের পূণ্যস্নান উপলক্ষে   আয়োজিত মেলায় জুয়া খেলার আসর থেকে তাদের গ্রেফতার করা হয়।

আটকরা হলেন সাদুল্যাপুরের কৃষ্টপুর  গ্রামের সাইফুল রতন(৪০) পিতা-মুনছুর মিয়া সাং-টুনিরচর, খায়রুল ইসলাম(৪২) পিতা মনির উদ্দিন সাং-গোবিন্দপুর, আবু বক্কর(৫৫)পিতা-মৃত আবুল কাশেম সাং-কৃষ্টপুর (৪) রউফ(৩৭) খোকা মিয়া সাং-হিয়ালী সকলের থানা-সাদুল্যাপুর (৫) সাদেকুল(৩৫)পিতা-মৃত গুলমোহন সাং তালুকমন্দুয়ার(৬) সাইদুল ইসলাম(৫৪) পিতা-মৃত আজিজুর রহমান সাং-খামারটেঙ্গরজানি ও (৭)আব্দুল মালেক(৩৫) পিতা-মৃত দেলবর গাছু সাং-বিহারামপুর ও ৮)কাশেম(৩০)।

সাঘাটা থানার ১)হারুন(৪০) ২)ফারুক(২৮) ৩)শহিদজ্জামান(২৮) ৪)ফিরোজ কবির(৪৮) ৫) মমিনুল(২৯) ৬)এজাদুল(২৬) ৭)রফিকুল(৩০)।

সদরের নশরতপুর থেকে ১)আনোয়ার (২৯) ও ২)হাবিবুল(২৫)।

গোবিন্দগঞ্জের ১) সাজু(৩৫) ও ২)জাহিদুল(৪৫)দ্বয় কে গ্রেফতার পূর্বক মোবাইল কোর্টের মাধ্যমে অর্থদন্ড প্রদান করে। গত ২৪/৩/১৮ খ্রী রাত্রিতে সদর থানা পুলিশ ছেরীমারা চরে অশ্লীল নৃত্য ও জুয়া খেলার অভিযোগে আসামী ১) শিউলী(২৫) ২)চাঁদনী(২৫) ৩)রোকসানা(২৫) ৪)প্রিয়াংকা(২৫) ৫)মনিরা(২৮) ৬)মতিউর(৩০) ৭)হাবিবুর(৩২) ৮)বায়েজিদ(৩১) ৯)কুদ্দস(৩০)।

সুন্দরগঞ্জের ১)সাহিন(২৫) ২)মাহবুব(৩৫) ৩)ফুলমিয়া(২৮) দের গ্রেফতার জুয়া আইনে মামলা নং২২(৩)১৮ রুজু করা হয়। এবং সুন্দরগন্জ থানা পুলিশ ২৫/৩/১৮ তাং রামজীবন মেলা হতে জুয়ারু ১)বকুল(৩২) ২)শাহআলম(২৫) ৩)শহিদুল(৩৪)দের গ্রেফতার পূর্বক জুয়া আইনে মামলা নং ২৪(৪)১৮ দায়ের করা হয়।

পলাশবাড়ী থানার বেতকাপা মেলা হতে জুয়ারু১)কামরুজ্জান(৩৫) ২) মেহেরুল(২৬) ৩)সোহেল(২৮) ৪)রিজু(২৬) ৫)তহিদুল(৩২) এবং একই তারিখে ডিবি পুলিশ সুন্দরগঞ্জ থানার শোভাগন্জ মেলা হতে জুয়ারু১)আজাদ(২৮) ২) জাহান্গীর(২০) ৩)মোঃ আলী(২০)দের গ্রেফতার পূর্বক মোবাইল কোর্টে ২০০/- করে জরিমানা করা হয়। গত ২৫/৩/১৮ তারিখে সদর থানা কুপতলা দূর্গাপুর মেলা হতে জুয়ারু ১)কবির(৩৫) ২)আনছার(৪৫) ৩) নুরনবী(৪০) ৪)হামিদুল(২৭) ৫)মইনুল(২৭) ৬)মমিন(৩২)।

গোবিন্দগঞ্জ থানা পুলিশ বড়দহ মেলায় অভিযান চালিয়ে জুয়ারু১)মোন্তাজ(২২),২) সাইফুল(৩০)৩)ফজলুল(৩৫)৪) ফরিদুল(২৫) ও৫)নজির(৪৮)।সাদুল্লাপুরের ১)আতিকুর(২০) ২)ফেরদৌস(৪০), ৩)লান্জ(২৫)। ডিবির ওসি মেহেদী হাসান জানান, আটকদের সংশ্লিষ্ট ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদন্ডে দন্ডিত করা হয়।

 

 

 

 

শর্টলিংকঃ