কৃষকলীগ নেতা জাহাঙ্গীর আলমকে গণসংবর্ধণা

গোবিন্দগঞ্জ উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক কেএম জাহাঙ্গীর আলম কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের পক্ষ থেকে এক গণসংবর্ধনা প্রদান করা হয়েছে।

গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী আলহাজ্ব মনোয়ার হোসেন চৌধুরী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ঢাকা থেকে মোব্ইালে বক্তব্য রাখেন। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান।

গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি প্রধান আতাউর রহমান বাবলুর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক কোচাশহর ইউপি’র সাবেক চেয়ারম্যান আবু সুফিয়ান মন্ডলের পরিচালনায় বুধবার বিকেলে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দরবস্ত ইউপি চেয়ারম্যান আরম শরিফুল ইসলাম জর্জ, প্রচার সম্পাদক নুরে আলম সিদ্দিকী, দপ্তর সম্পাদক অধ্যাপক ফিরোজ খানুন নুনু, গুমানীগঞ্জ ইউপি চেয়ারম্যান এসএম রিপন, শিবপুর ইউপি চেয়ারম্যান সেকেন্দার আলী মন্ডল, উপজেলা কৃষকলীগের সভাপতি মোস্তাফিজার রহমান মুকু, কৃষকলীগ নেতা ছামছুল হোদা ও জাফরউল্লা ভুইয়া, উপজেলা যুবলীগের সভাপতি তাহেদুল ইসলাম রকেট, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ঠান্ডু প্রমুখ।

শর্টলিংকঃ