করোনা থেকে রক্ষায় প্রধানমন্ত্রী প্রাণপণ চেষ্টা করছেন

অদৃশ্য করোনা ভাইরাস বর্তমান বিশ্বে এক আতঙ্কের নাম। আতঙ্কিত না হয়ে সকলেরই প্রয়োজন সচেতন হওয়া। সচেতনতার অভাবেই সারা বিশ্বে আজ অদৃশ্য শক্তি করোনায় আক্রান্ত হচ্ছে লাখ লাখ মানুষ। আমাদের দেশেও করোনা ভাইরাসের আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। শহর থেকে প্রত্যন্ত গ্রামেও হানা দিয়েছে এই অদৃশ্য শক্তি।

রোববার দিনাজপুর সদর উপজেলার ৯নং আস্করপুর ইউনিয়ন পরিষদে ২০১৯-২০২০ অর্থ বছরের এলজিএসপি-৩ এর অর্থায়নে করোনা ভাইরাস (কভিড-১৯) প্রতিরোধের জন্য সর্ব সাধারণের মাঝে স্বাস্থ্য সামগ্রী সার্জিকেল মাস্ক, হাত ধোয়া সাবান ও ব্লিচিং পাউডার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আস্করপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জিয়াউর রহমান জিয়া।

আয়োজিত অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি বলেন, করোনা পরিস্থিতিতে মানুষের উদ্বেগ উৎকন্ঠার সীমা নেই। সবাই দুশ্চিন্তায় দিনাতিপাত করছেন। আতঙ্ক এবং দুশ্চিন্তা করোনা ভাইরাস থেকে রক্ষার কোন সমাধান নয়। এই মহামারী থেকে রক্ষার একটি পথ আমাদের সকলকেই সচেতন হয়ে সরকারের দেয়া স্বাস্থ্য বিধি অবশ্যই মেনে চলতে হবে। দেশের মানুষকে অদৃশ্য করোনা ভাইরাস থেকে রক্ষা করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা আইসিটি অফিসার মো. রুবেল মিয়া, আটোর মাদ্রাসার সুপার মো. আহসান হাবিব, তাজপুর জামে মসজিদের ইমাম মো. আবুল কালাম আজাদ প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য আব্দুর রশিদ, আব্দুল হালিম, মোতাহার হোসেন, আইনুল ইসলাম, মতিউর রহমান, রশিদুল ইসলাম রতন, মোকলেছার রহমান, ওবায়দুর রহমান, পিয়ার উদ্দিন, মহিলা সদস্যা বুলবুলি আরা, সাবিনা ইয়াছমীন ও ফরিদা খাতুন। অনুষ্ঠান পরিচালনা করেন ইউনিয়ন পরিষদের সচিব মশিউর রহমান।

শর্টলিংকঃ