করোনা চিকিৎসায় আইসোলেশন সেন্টার স্থাপনের দাবি

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা কমিউনিস্ট পার্টির উদ্যোগে করোনা চিকিৎসায় আইসোলেশন সেন্টার স্থাপন, বিনামূল্যে করোনার টেস্ট দাবিতে ও পাটকল বন্ধের প্রতিবাদে শনিবার দুপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

ঢাকা- রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ পৌর শহরের থানা চৌমাথা মোড়ে আজ বেলা সাড়ে ১১টা থেকে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি তাজুল ইসলাম, সিপিবি নেতা আল মামুন মোবারক, দেলোয়ার হোসেন, উপজেলা কৃষক সমিতির সাধারণ সম্পাদক রেজাউল করিম রঞ্জু, উপজেলা ক্ষেতমজুর সমিতির সাধারণ সম্পাদক ওয়াহেদুন্নবী মিলন, উপজেলা যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম মিজান, উপজেলা ছাত্র ইউনিয়নের সভাপতি তাহমিদুর রহমান চৌধুরী তাহমিদ প্রমুখ।

বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, গাইবান্ধা জেলার মধ্যে করোনায় মৃত্যু ও আক্রান্তের হার গোবিন্দগঞ্জ উপজেলায় সবচেয়ে বেশী হলেও স্থানীয় প্রশাসনের গড়িমসিতে আজ পর্যন্ত এখানে আইসোলেশন সেন্টার স্থাপন করা হয়নি। ফলে করোনা আক্রান্ত রোগীরা সুচিকিৎসা থেকে বঞ্চিত হচ্ছে। তাই অনতিবিলম্বে গোবিন্দগঞ্জে আইসোলেশন সেন্টার স্থাপন ও বিনা মূল্যে করোনা টেস্ট করার দাবি এবং সারাদেশে পাটকল বন্ধের প্রতিবাদ জানান তারা।

শর্টলিংকঃ