অসুস্থ্য বাবার চিকিৎসার জন্য ঘুরছেন ক্রিকেটার বিপ্লব

বাংলাদেশ জাতীয় দলের অলরাউন্ডার  আমিনুল ইসলাম বিপ্লব অসুস্থ্য বাবার চিকিৎসার জন্য গত দুই দিন ধরে  ছুটছেন এক হাসপাতাল থেকে অন্য হাসপাতালে। কিন্তু করোনা আতঙ্কে তার বাবাকে কোন হাসপাতাল কর্তৃপক্ষ ভর্তি করে নিচ্ছিল না।এমনি ভাবে পাঁচটি হাসপাতাল ঘুরে অসুস্থ্য বাবার চিকিৎসা পাচ্ছিলেন না এই ক্রিকেটার। করোনার সময় অন্য মানুষের পাশে দাঁড়ানো ২০ বছর বয়সী এই লেগ স্পিনার নিজে বিপদে পড়ে বুঝলেন বাস্তবতা কতটা কঠিন।

পরে জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ও বিসিবির পরিচালনা বিভাগের ম্যানেজার সাব্বির খানের সহযোগিতায় বিপ্লবের বাবাকে মিরপুরের হার্ট ফাউন্ডেশনে ভর্তি করানো হয়। মাস তিনেক আগে জাতীয় দলের যে ২৭ ক্রিকেটার এক মাসের বেতনের অর্ধেক দিয়ে ২৭ লাখ টাকার তহবিল গঠন করেছিলেন বিপ্লব তাদের একজন।

বিপ্লব জানান, তার বাবার হার্টের সমস্যার কারণে শ্বাসকষ্ট দেখা দেয়। করোনা আতঙ্কের কারণে গত দুই দিনে কোন হাসপাতাল কর্তৃপক্ষ তার বাবাকে চিকিৎসা দিতে কিছুতেই রাজি হয়নি। পরে তামিম ভাইয়ের সহযোগিতায় হার্ট ফাউন্ডেশনে ভর্তি করিয়েছি। তবে এখনো নির্দিষ্ট বিছানা পাননি তিনি । ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, আজ সকালে ক্রিকেটার বিপ্লবের বাবার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার ফল জানার পর চিকিৎসা দেওয়া হবে।আপাতত তাকে আইসোলেশনে রাখা হয়েছে।

শর্টলিংকঃ