অভিনেত্রী শুভশ্রীর বিয়ে ১১ মে

ডেক্স : অবশেষে সম্পর্ক পরিণতি পাচ্ছে। টলিউডের গসিপ, শত্রুদের হিংসা, উড়ো খবর— সব কিছুকে উড়িয়ে দিলেন পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী। সোমবার রাতে এনগেজমেন্ট হয়ে গেল তাঁদের। বিয়ে আগামী ১১ মে।

ভারতের আনন্দবাজারে বলা হয় ঘনিষ্ঠ বন্ধু এবং ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতে এ দিন এনগেজমেন্ট সারেন রাজ-শুভশ্রী। এই সম্পর্কের পরিণতি কী হবে তা নিয়ে একটা ধোঁয়াশা ছিল দুই তারকার বন্ধুদের মধ্যে।

অবশেষে সম্পর্ক পরিণতি পাচ্ছে। টলিউডের গসিপ, শত্রুদের হিংসা, উড়ো খবর— সব কিছুকে উড়িয়ে দিলেন পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী। সোমবার রাতে এনগেজমেন্ট হয়ে গেল তাঁদের। বিয়ে আগামী ১১ মে।

ঘনিষ্ঠ বন্ধু এবং ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতে এ দিন এনগেজমেন্ট সারেন রাজ-শুভশ্রী। এই সম্পর্কের পরিণতি কী হবে তা নিয়ে একটা ধোঁয়াশা ছিল দুই তারকার বন্ধুদের মধ্যে।

এর আগে অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে রাজের সম্পর্কের কথা টলিউডের অনেকেই জানেন। সে সম্পর্ক ভাঙার পরেই শুভশ্রীর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে পরিচালকের। কিন্তু রাজকে নিয়ে প্রকাশ্যে দুই নায়িকার মৌখিক তরজাও দেখেছে মিডিয়া। আবার একসঙ্গে পার্টি করে সোশ্যাল মিডিয়ায় সেই ছবি আপলোডও করেছেন মিমি-শুভশ্রী। ফলে এই ত্রিকোণ সম্পর্কের সমীকরণ নিয়ে বেশ জটিলতাই ছিল টলি পাড়ার অন্দরে

তবে এ বার মধুরেণ সমাপয়েৎ। হবু দম্পতিকে এখন নিশ্চয় অনেকেই শুভেচ্ছা জানাবেন। কিন্তু সেই তালিকায় মিমির নামটাও কি থাকবে? প্রশ্নটা উঠছে টলি মহলের অন্দরেই।

শর্টলিংকঃ